‘দিল্লিও নিজস্ব উরফি পেল’, অন্তর্বাস পরে মেট্রোয় তরুণী!

'Delhi also got its own Urfi', young woman wearing underwear in the metro!

- Advertisement -

মেট্রোয় সবাই তাঁকেই দেখছেন। নারীরাও হাঁ! এক তরুণী সিট ছেড়ে উঠে দাঁড়াতেই শুরু হয়ে জল্পনা। ঊর্ধ্বাঙ্গে নামমাত্র অন্তর্বাস এবং কোমরে জড়ানো একফালি গোলাপি মিনি স্কার্ট ছাড়া তাঁর পরনে আর কিছুই নেই। তরুণীর স্তনদ্বয় স্পষ্ট।

স্কার্টটিও পুরোপুরি চেরা। কোলে ব্যাগ নিয়ে সিটে বসে দিল্লি মেট্রোয় সফর করছিলেন তিনি। কিন্তু উঠে দাঁড়াতেই বাকি যাত্রীদের চক্ষু চড়কগাছ! এমন খোলামেলা বেশে কেউ যানবাহনে ওঠেন নাকি!

ফিসফাস চলছিল মেট্রোতে। তরুণী অবশ্য নির্বিকার। নেমে গেলেন গন্তব্য স্টেশন আসতেই। কেউ এক জন ভিডিয়ো করে দৃশ্যটি ছড়িয়ে দেন সমাজমাধ্যমে। নিমেষে ভাইরাল সেই ভিডিয়ো। মন্তব্য উপচে পড়ছে তরুণীর বেশ দেখে।

এক জন লিখলেন, “যাক, দিল্লিও এ বার নিজস্ব উরফি পেল।” হেসে সমর্থন জানালেন অনেকেই। আর এক জন লিখলেন, “উরফির কিন্তু এখন অনেক প্রতিযোগী!”

আবার কেউ লিখলেন, “আমি ভাবতে পারছি না, এই দৃশ্য দিল্লি মেট্রোর!” কারও বক্তব্য, “এই পরিসরে উরফির একচ্ছত্র আধিপত্য ভাঙতে চাইছে মেয়েটি।”

উরফি জাভেদকে নিয়ে যত নিন্দেমন্দই হোক, তারকা থেকে সাধারণ মানুষ, অনেকেই তাঁর অনুরাগী। বুকের উপর জোড়া রাজহাঁস দেখে শোয়ের মাঝখানে তাঁর প্রশংসা করেছেন সানি লিওনি।

পোশাক নিয়ে উরফির নতুন নতুন উদ্ভাবন প্রভাবিত করে অনেককেই। সমাজমাধ্যমে চর্চা হয়, বিতর্কও বাড়তে থাকে।
উরফিকে নিয়ে নতুন প্রজন্মের উন্মাদনাও যে তুঙ্গে, তা প্রমাণ করে দিলেন মেট্রোতে ভ্রমণকারী স্বল্পবসনা সেই তরুণী।

ভিডিয়ো দেখে অনেকেরই মনে হল, উরফি দ্বারা তিনি প্রভাবিত। উরফির পোশাক-ভাবনার অনুরাগী করিনা কপূর, অর্জুন কপূর, রণবীর সিংহের মতো তারকাও।

সম্প্রতি করিনা কপূর উরফির প্রশংসা করেছেন পোশাক নিয়ে তাঁর সাহসী মনোভাবের জন্য। রণবীর সিংহও মুগ্ধ হয়েছেন উরফির পোশাক-ভাবনার অভিনবত্বে।

লেটেস্ট আপডেট...

আইপিএল স্পেশাল...

রিঙ্কুর প্রশংসায় পঞ্চমুখ পর্নতারকা!

রবিবার আইপিএলের ম্যাচে আমদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে নাটকীয় পরিসমাপ্তি ঘটেছে কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কু সিংহের হাত ধরে। শেষ ওভারে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ২৯ রান...

সেলিব্রেটি গসিপ...

সম্পর্কিত আরও পড়ুন...

Leave a Reply